Ultimate magazine theme for WordPress.

খাদ্যে ভেজালকারীরা মানবজাতিকে হুমকির মুখে ফেলেছে

0

কৃষিখবর প্রতিবেদক : খাদ্যে ভেজাল ও নকল ওষুধ প্রস্তুতকারীরা ব্যক্তিগত মুনাফার আশায় পুরো মানবজাতিকে হুমকির মুখে ফেলে দিয়েছে বলে মন্তব্য করেছেন বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ। তিনি বলেছেন, ‘খাদ্যে ভেজাল ও নকল ওষুধ প্রস্তুতের সঙ্গে জড়িতরা ফৌজদারি অপরাধে অভিযুক্ত। তাদের বিচারের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড দিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ ব্যাপারে কঠোর হতে হবে। অন্যথায় এ ধরনের অপরাধ থেকে জাতির মুক্তি অসম্ভব হয়ে পড়বে।’

আজ শনিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘চ্যারিটি মানবকল্যাণ সোসাইটি অব বাংলাদেশ’ আয়োজিত খাদ্যে ভেজাল ও নকল ওষুধ প্রস্তুতকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন—চ্যারিটি মানবকল্যাণ সোসাইটির সভাপতি এম নূরুদ্দিন খান, রাজনৈতিক বিশ্লেষক ও কলামিস্ট বখতিয়ার উদ্দিন চৌধুরী, বিএফইউজে’র নির্বাহী সদস্য খায়রুজ্জামান কামাল, অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের (বোয়াফ) সভাপতি কবীর চৌধুরী তন্ময় প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, খাদ্যে ভেজাল ও নকল ওষুধ প্রস্তুতকারী ব্যক্তি দেশ ও জাতির শত্রু। তারা ব্যক্তিগত মুনাফার লোভে জনসাধারণকে পয়জনিংয়ের মাধ্যমে ধীরে ধীরে হত্যায় লিপ্ত আছে। সরকারের উচিত, রাষ্ট্রযন্ত্রগুলোর দক্ষতা বাড়ানোর পাশাপাশি এ ধরনের অপরাধ যাতে পুনরায় না ঘটে তার মনিটরিং জোরদার করা।
//এআরএইচ//

Leave A Reply

Your email address will not be published.