Ultimate magazine theme for WordPress.

হিলিতে বিপুল পরিমাণ গরু মোটাতাজাকরণ ট্যাবলেট উদ্ধার

0

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের হিলিতে অভিযান চালিয়ে ভারত থেকে আনা বিপুল পরিমাণ গরু মোটাতাজাকরণ ট্যাবলেট উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে হিলি সীমান্তের ঘাসুড়িয়া এলাকা থেকে এগুলো উদ্ধার করা হয়। বিজিবি হিলির মংলা বিওপি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার শাহাজাহান আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

নায়েব সুবেদার শাহাজাহান আলী জানান, ভারত থেকে ট্যাবলেটের একটি চালান নিয়ে চোরাকারবারিরা দেশে ঢুকছে এমন সংবাদের ভিত্তিতে বিজিবির একটি টহল দল সীমান্তের ঘাসুড়িয়া এলাকায় অভিযান চালায়। বিজিবি’র উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা দুটি প্লাস্টিকের বস্তা ফেলে পালিয়ে যায়। সেখান থেকে পরিত্যক্ত অবস্থায় বস্তা দুটি উদ্ধার করে বিজিবি। পরে বস্তার ভেতর থেকে ২৯ হাজার ৮৫০ পিস ভারতীয় সাইট্রোহিপ্টাজিন ট্যাবলেট উদ্ধার করা হয়। তবে এর সঙ্গে জড়িত কাউকে আটক করা যায়নি।

তিনি আরও জানান, ট্যাবলেটগুলো গরু মোটাতাজাকরণ কাজে ব্যবহৃত হয়। কোরবানির ঈদ সামনে রেখে এসব ট্যাবলেট দেশে আনা হচ্ছে। উদ্ধার ট্যাবলেটগুলোর বিজিবি নির্ধারিত সিজার মূল্য ৮ লাখ ৯৫ হাজার ৫শ’ টাকা। সিজার লিস্ট তৈরির পর ট্যাবলেটগুলো হিলি কাস্টমসে জমা দেওয়া হয়েছে।
//এআরএইচ//

Leave A Reply

Your email address will not be published.