Ultimate magazine theme for WordPress.

মৎস্য ও প্রাণিসম্পদ খাতের উন্নয়নে সাড়ে ৪ কোটি টাকার বরাদ্দ দেবে সরকার: প্রতিমন্ত্রী

0

নেত্রকোনা প্রতিনিধি : দেশের মৎস্য ও প্রাণিসম্পদ খাতকে আরও উন্নত করতে সরকার সাড়ে ৪ হাজার কোটি টাকার প্রকল্প হাতে নিয়েছে বলে জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা সদরের চল্লিশা এলাকার হেনা ইসলাম কলেজের মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এই তথ্য জানান। প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর আজই প্রথম নিজ জেলা নেত্রকোনায় আসলেন তিনি।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল জব্বার ফকিরের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পিপি ইফতেখার উদ্দিন মাসুদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম খান পাঠান বিমল। সংর্বধনা শেষে প্রতিমন্ত্রী নেত্রকোনা সার্কিট হাউজে এসে পৌঁছালে পুলিশের একটি চৌকস দল প্রতিমন্ত্রীকে গার্ড অব অর্নার দেয়। এরপর তিনি নেত্রকোনা সদর উপজেলার মদনপুর শাহ সুলতান কমর উদ্দিন রুমীর মাজার জিয়ারত করেন।

প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু বলেন, ‘নেত্রকোনা জেলা ধান ও মাছের জন্য বিখ্যাত। তাই এই নেত্রকোনায় মৎস্য গবেষণা কেন্দ্র স্থাপন করা হবে। এছাড়াও নেত্রকোনা জেলার নানামুখী উন্নয়ন পরিকল্পনা ও গৃহীত প্রকল্পগুলো দ্রুত বাস্তবায়ন করা হবে। দেশে সন্ত্রাস ও মাদক নির্মূলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে হবে।’
//এআরএইচ//

Leave A Reply

Your email address will not be published.